ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯

প্রিয়াঙ্কার জন্মদিনে কেক বাবদ নিকের খরচ কত?


|| প্রকাশিত: 4:35 pm , July 29, 2019

কয়েক দিন আগে ৩৭তম জন্মদিন পালন করেন হলিউড-বলিউডের নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। তার জন্য বিশেষ আয়োজন করেন স্বামী নিক জোনাস। যেখানে নজর কাড়ে সোনালি রঙের কেক।

ওই সময় লাল সংক্ষিপ্ত পোশাকে বেশ মোহনীয় লাগছিল প্রিয়াঙ্কাকে। সব মিলিয়ে সেই ছবি প্রকাশ হতেই চোখ ঝলসে গেছে অনুরাগীদের।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, প্রিয়াঙ্কার জন্য বিশেষভাবে তৈরি ওই কেকের দাম তিন লাখ ৪৫ হাজার রুপি।

এই সম্পর্কে কেক প্রস্তুতকারক জানান, নিক চেয়েছিলেন এর রং লাল ও সোনালি হোক। কারণ প্রিয়াঙ্কা জন্মদিনের জন্য বেছে নিয়েছিলেন লাল পোশাক। আর তিনি ভালোবাসেন সোনালি রং।

চকলেট ও ভ্যানিলা ফ্লেভারের কেকটি তৈরি করতে ২৪ ঘণ্টা সময় লেগেছে। খরচ হয়েছে ৫ হাজার ডলার। যা ভারতীয় মুদ্রায় তিন লাখ ৪৫ হাজার রুপি। আরও ব্যবহার হয় ২৪ ক্যারেটের খাওয়ার উপযোগী সোনা।

১৭ জুলাই রাতে মায়ামিতে বন্ধু ও পরিবারের সঙ্গে জন্মদিনের উৎসবে মাতেন প্রিয়াঙ্কা। মধ্যরাতে কেক কাটার পর অনেকটা সময় কাটান ইয়টে। যেখানে এক মুহূর্তও পরস্পর থেকে আলাদা হননি প্রিয়াঙ্কা-নিক।

জন্মদিন উদ্‌যাপনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রিয়াঙ্কা। এর পরপর ভাইরাল করে দেন অনুরাগীরা।

অবশ্য একই সময়ে প্রকাশিত আরেকটি ছবির জন্য সমালোচিত হন ‘ফ্যাশন’ অভিনেত্রী। কারণ ওই ছবিতে পরিবারের সদস্যদের সঙ্গে তাকে ধূমপান করতে দেখা যায়। অথচ এর আগে বলেছিলেন তিনি অ্যাজমার রোগী। সেই কথা স্মরণ অনেকে প্রিয়াঙ্কাকে ‘মিথ্যুক’ও বলেন।

এদিকে ১১ অক্টোবর মুক্তি পাবে প্রিয়াঙ্কার বলিউড কামব্যাক সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’। সোনালি বোসের পরিচালনায় আরও অভিনয় করেছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।