ঢাকা বুধবার, আগস্ট ২১, ২০১৯

পার্টিতে নেশাগ্রস্ত তারকাদের ভিডিও প্রকাশ, বিতর্ক তুঙ্গে (ভিডিও)


|| প্রকাশিত: 3:48 pm , July 31, 2019

বলিউডে তারকাদের প্রিয় মানুষ হিসেবে সুপরিচিত করণ জোহর। যে কারো কোনো আপদে বিপদে তিনি পাশে থাকেন। প্রায়ই নিজের বাড়িতে আয়োজন করেন বিভিন্ন ধরনের পার্টি। সেই সব পার্টিতে হাজির হন বলিউডের স্টার-মেগাস্টাররা।

সম্প্রতি তেমনই একটি পার্টির আয়োজন করেছিলেন করণ। সেখানে হাজির হয়েছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি, শহিদ কাপুর, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, মালাইকা অরোরা, শ্রদ্ধা কাপুর, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান, কৃতী স্যাননসহ একঝাঁক তারকা।

সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির একটি ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক। সেটি ভাইরাল হয়েছে মুহূর্তেই। অনেকেই ভিডিওতে মাতাল তারকাদের দেখে তাদের কড়া সমালোচনায় মেতেছেন।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই করণকে এক হাত নিয়েছেন শিরোমণি আকালি দলের বিধায়ক মজিন্দর শিরসা। বিধায়কের দাবি, নেট দুনিয়ায় করণ জোহর যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে প্রথমসারির সেলেবরা সবাই নেশাগ্রস্ত। মাদক সেবন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তারা।

বলিউডের এ তারকারা প্রত্যেকেই পাবলিক ফিগার। তাই তাদের এমন নেশাগ্রস্ত অবস্থায় ক্যামেরার সামনে আসা উচিত নয় বলে দাবি তার। ফলে অগণিত ভক্তের কাছে খারাপ বার্তাই পৌঁছাচ্ছে।

টুইটারে তিনি লিখেছেন, ‘অবাস্তব বনাম বাস্তব। দেখুন কীভাবে বলিউড তারকারা গর্বের সঙ্গে নিজেদের নেশাতুর অবস্থা তুলে ধরেছেন। মাদক সেবনের বিরুদ্ধে আমি সরব হলাম। আপনারাও যদি শাহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহর, ভিকি কৌশলকে দেখে বিরক্ত হয়ে থাকেন, তাহলে রিটুইট করুন।’

যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়ে করণদের পাশে দাঁড়িয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। বিধায়ককে কটাক্ষ করে তিনি বলেন, ‘সেই সন্ধ্যায় আমার স্ত্রীও পার্টিতে ছিল। কেউই মাদক সেবন করেননি। মিথ্যা গুজব ছড়ানো বন্ধ করুন। যাদের আপনি চেনেন না, তাদের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করবেন না। আমার মনে হয় এ বিষয়ে আপনার নিঃশর্ত ক্ষমা চাওয়ার সাহস দেখানো উচিত।’

ভিডিওটি নিয়ে নেটিজেনদের অনেকের দাবি, ‘দেখে মনে হচ্ছে সামান্য একটা মদের পার্টি।’

অনেকে আবার বিধায়কের সুরে সুর মিলিয়ে সেলেবদের নিন্দা করেছেন। তবে আরও একটা বিষয় নজর কেড়েছে নেটিজেনদের। পার্টিতে দীপিকা থাকলেও ছিলেন না রণবীর সিং। এদিকে রণবীর কাপুরের পাশে দেখা যায়নি বান্ধবী আলিয়া ভাটকেও। জানা গেছে, নিজের নিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তারা।

 

দেখুন ভিডিও :

Manjinder S Sirsa

@mssirsa

– Fiction Vs Reality

Watch how the high and mighty of Bollywood proudly flaunt their drugged state!!

I raise my voice against by these stars. RT if you too feel disgusted @shahidkapoor @deepikapadukone @arjunk26 @Varun_dvn @karanjohar @vickykaushal09

2,139 people are talking about this