ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯

কোরবানির ঈদেও প্রচারিত হবে মাহফুজুর রহমানের ১০ গান


|| প্রকাশিত: 11:25 pm , August 3, 2019

স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান নানা গুণে গুণান্বিত। সংগীতের প্রতিও তার রয়েছে অসম্ভব ভালোবাসা। এ কারণে তিনি নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার।

এ বছর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইল শুভ কামনা’। মোট ১০টি গান গেয়ে মাহফুজুর রহমান ভক্তদের সামনে নিজেকে মেলে ধরেন। জানা যায়, আসন্ন কোরবানির ঈদেও তিনি ভক্তদের নিরাশ করবেন না।

এবার ঈদেও তার গাওয়া গান নিয়ে ঈদের পর দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘একইতো আকাশ দেখি’ । এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে আমার নি:শ্বাসের শব্দ তুমি, ঘুমাতে পারি না, একইতো আকাশ দেখি, হঠাৎ একটা চিঠি, বোকা মন, কিছুক্ষণ, কষ্টরে, তুমি আমারই, মনে ঝড় ওঠে এবং মনের মাঝে থেকো শিরোনামের গান।