ঢাকা শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

হ্যাজার্ড পেলেন রোনালদোর জার্সি, বাকিদের খবর কী?


|| প্রকাশিত: 5:45 pm , August 10, 2019

ইংলিশ ক্লাব চেলসি থেকে তাকে আনা হয়েছে মূলত পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর রেখে যাওয়া শূন্যস্থান পূরণ করতে। তাই রিয়াল মাদ্রিদের থাকাকালীন রোনালদোর ব্যবহৃত সাত (৭) নম্বর জার্সিই দেয়া হয়েছে বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ডকে।

আসন্ন মৌসুমে রিয়ালের ৭ নম্বর জার্সি গায়েই মাঠ মাতাবেন এ বছরই দলে আসা হ্যাজার্ড। বর্তমানে এই ৭ নম্বর জার্সিটি রয়েছে মারিয়ানো ডিয়াজের দখলে। তবে নতুন মৌসুমে তাকে পরতে হবে ২৪ নম্বর জার্সিটি।

এদিকে বায়ার্ন মিউনিখে লোনে যাওয়ার আগে ১০ নম্বর জার্সি পরতেন কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজ। এবারের মৌসুমে তিনি রিয়ালে ফিরলেও, ফেরত পাননি ১০ নম্বর জার্সিটি।

কারণ রিয়ালের বর্তমান ১০ নম্বর জার্সিটি পরছেন গতবারের ব্যালন ডি অর জয়ী লুকা মদ্রিচের দখলে। যে কারণে হামেসকে দেয়া হয়েছে ১৬ নম্বর জার্সিটি।

দলে পুরনোদের মধ্যে জার্সি নম্বরের কোনো পরিবর্তন হয়নি। করিম বেনজেমা ৯, ক্যাসেমিরো ১৪, ইস্কো অ্যালার্কন ২২, গ্যারেথ বেল ১১ নম্বর জার্সিই পরবেন।

এছাড়া দলের নতুন মুখ এডের মিলিটাও ৩, ফারল্যান্ড মেন্ডি ২৩, লুকা জোভিচ ১৮ এবং রদ্রিগোকে দেয়া হয়েছে ২৭ নম্বর জার্সি। লেগানেসের কাছে লোনে ছেড়ে দেয়া আন্দ্রে লুনিন ক্লাবে ফিরে পরবেন ২৫ নম্বর জার্সি।