ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

তিন নারীর সঙ্গে মিলনে ব্যস্ত শেন ওয়ার্ন, অতঃপর…


|| প্রকাশিত: 2:58 pm , September 2, 2019

মাঠ ছেড়েছেন অনেক দিন আগেই। কিন্তু নানা কর্মকাণ্ডের জন্য এখনও নিয়মিত সংবাদপত্রের শিরোনাম হন এই ক্রিকেটার। বলছিলাম অস্ট্রেলিয়ার এক সময়ের সেরা বোলার শেন ওয়ার্নের কথা। গুগলি বা ফ্লিপারের জন্য নয়, এবার তিনি খবরে এসেছেন বিছানায় ঝড় তোলার জন্য। একেবারে ফোরসাম যৌন মিলনে ব্যস্ত ছিলেন ওয়ার্ন।

নিজের গোপন গার্লফ্রেন্ড ও দুই যৌনকর্মীকে বাড়িতে একসঙ্গে ডেকেছিলেন এই ক্রিকেটার। এরপর তিন মহিলার সঙ্গে জমে ওঠে তার আদিম খেলা। নিজের ২.৭ মিলিয়ন পাউন্ডের প্রাসদোপম বিলাসবহুল বাড়িতে বসেছিল আসর ৷ আর সেখানেই চুটিয়ে চলছিল লীলা খেলা। মিলনের আওয়াজ এতই জোরালো ছিল যে আশপাশের প্রতিবেশীরা বিরক্ত হয়ে পড়েন।

এমনকি বাড়ির জানলা খুলেই চলছিল এই কাজ। জানা যায়, যে ওয়েবসাইট সার্ভিস থেকে দেবিনা ও পপি নামের দুই এসকর্ট এসেছিলেন তাদের রেট প্রতি দু ঘন্টার যথাক্রমে ৪৫০ পাউন্ড ও ৫০০ পাউন্ড।

মাস খানেক আগেই ২১ বছর বয়সী লাভ আইল্যান্ডের প্রতিযোগীকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ফ্লার্ট করছিলেন ওয়ার্ন। তার বড় মেয়ের চেয়েও বয়সে ছোট এই প্রতিযোগী। তবে ওয়ার্ন বারেবারেই বুঝিয়ে দেন বাইশ গজের পিচে এখন আর তিনি না থাকালেও বিছানার পিচে বরাবরই ঝড় তলতে সক্ষম। সূত্র: দ্য সান

এই বিভাগের আরও খবর
সর্বশেষ