ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

চিত্রনায়িকা সিমলাকে সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ


|| প্রকাশিত: 7:34 pm , September 12, 2019

চলতি বছরের শুরুর দিকে চট্টগ্রামে আলোচিত বাংলাদেশ বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের ঘটনায় চিত্রনায়িকা সিমলা কে চট্টগ্রাম নগরীর দামপাড়ায় কাউন্টার টেররিজম ইউনিটের অফিসে আজ তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে তিনঘণ্টা শিমলার সঙ্গে তারা কথা বলেন। এসময় বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদের সঙ্গে তার দাম্পত্য জীবন ও বিচ্ছেদের কথা তিনি জানান। এমনটাই বলেন রাজেশ বড়ুয়া।

এর আগে, বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় জড়িত পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহানের ‘দ্বিতীয় স্ত্রী’ শামসুন নাহার সিমলাকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। তারই প্রেক্ষিতে আজকের এই জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে ঢাকা থেকে উড্ডয়নের পর বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহান। পরে প্যারা কমান্ডো অভিযান চালিয়ে জিম্মিদশা থেকে বিমানটি মুক্ত করে। অভিযানেই নিহত হন ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ। এ ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এ্যাভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাতে পলাশ আহমেদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। পরবর্তীতে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় কাউন্টার টেররিজম ইউনিটকে।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ