ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে বরিশালে গৃহবধূর মৃত্যু


|| প্রকাশিত: 2:13 am , September 21, 2019

স্টাফ রিপোর্টার, বরিশাল: ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভীন বেগম (৩৫) নামের এক গৃহবধূ মারা গেছেন। পারভীন বরিশালের বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামের ফায়জুল হকের স্ত্রী।

মেডিকেলের পরিচালক ডা. বাকির হোসেন জানান, ৪-৫ দিন আগে পারভীন বেগমের জ্বর হয়। তারা সময় ক্ষেপণ করায় রোগীর অবস্থা খারাপ হয়ে যায়। শুক্রবার দুপুর দেড়টার দিকে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ নিয়ে এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৯জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো। এছাড়া গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে এক গৃহবধূ এবং গৌরনদী থেকে ঢাকায় নেয়ার পথে আরো এক গৃহবধূর মৃত্যু হয়।

এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি হয়েছে ২১জন। একই সময়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বিদায় নিয়েছে ২৩ জন। শুক্রবার চিকিৎসাধীন ছিলো ৮০জন রোগী।

গত ১৬ জুলাই থেকে এ পর্যন্ত এই হাসপাতালে ভর্তি হয়েছে ২ হাজার ৩৫২জন ডেঙ্গু রোগী। একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ২৬৩জন।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ