ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০

রিস্ক নিতে চাই না : বৃষ্টি


|| প্রকাশিত: 4:47 pm , March 10, 2020

পিনিউজ২৪ ডেস্ক: শোবিজ অঙ্গনের বেশ ব্যস্ত মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় ও উপস্থাপনা নিয়েই বেশিরভাগ সময় পার করেছেন। তবে অনেক দিন ধরেই আলোচনায় নেই তিনি, নেই কোন কাজেও।

আলোচনায় না থাকলেও এরইমধ্যে দুটি নাটকের কাজ করেছেন বলে জানান তিনি। ‘অতঃপর চারজন’ নামের নাটকটি এরইমধ্যে আইফ্লিক্সে ও ‘আমি এবং মাসুদ রানা’ চ্যানেল আইতে প্রচারিত হয়েছে।

মাঝখানে একটা বিরতিতে ছিলেন বৃষ্টি। অনেকদিন কাজের বাইরে ছিলেন। তবে সব বিরতি কাটিয়ে চলতি বছর ফিরেছেন কাজে। এখন থেকে নিয়মিতই কাজ করবেন বলেই জানান এই অভিনেত্রী।

বৃষ্টি বলেন, মাঝখানে একটু ব্যক্তিগত সমস্যার কারণে কাজ থেকে দূরে ছিলাম। অনেক কাজের প্রস্তাব আসলেও তা ফিরিয়ে দিয়েছি। কিন্তু এখন আবার কাজ করছি। ফটোশুট নিয়ে তো সবসময় ব্যস্ত থাকা হয়। সামনে কিছু ভালো কাজ রয়েছে। কলকাতায় কিছু নতুন প্রজেক্টের বিষয়ে কথাবার্তা চলছে, কিছু চূড়ান্তও হয়েছে। শিগইগিরই জানাবো সেগুলো নিয়ে।

অনেকদিন ধরেই শোবিজে কাজ করছেন। কিন্তু এতদিনেও সিনেমায় দেখা যায় নি কেন? এমন প্রশ্নে বৃষ্টির জবাব, সিনেমার প্রস্তাব যে পাই নি তা না। পেয়েছি কিন্তু মন মতো না হওয়ায় ফিরিয়ে দিয়েছি। কমার্শিয়াল সিনেমা করার ইচ্ছে নেই আমার। অফ ট্র্যাকের গল্প আমার ভীষণ পছন্দ, সেরকম হলে অবশ্যই কাজ করবো। দেবী সিনেমার মত গল্পে কাজ করার বেশি আগ্রহ আমার। কিন্তু এরকম গল্পে এখন অনেকেই রিস্ক নিতে চান না আমাদের এখানে। কমার্শিয়াল সিনেমায় কাজ করে আমিও রিস্ক নিতে চাই না।

বৃষ্টি এখন সিঙ্গেল নাকি তার জীবনে অন্য কারও জীবন জড়িয়েছে বা বিয়ে কবে করছেন? এমন প্রশ্নে সহসায় এই অভিনেত্রী এক গাল হেসে জানান, আমি এখন সিঙ্গেল। আর রিলেশন মানেই এখন বাড়তি ঝামেলা। সময় হলেই বিয়ে করবো। আর সবচেয়ে বড় কথা হলো, প্রেম করার জন্য ছেলে পাওয়া যায় কিন্তু বিয়ের জন্য নেই।

এদিকে আজ মঙ্গলবার বৃষ্টির ফেসবুক আইডি ভ্যারিফায়েড হয়েছে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। তিনি বলেন, ফেসবুকে আমার নামে অনেক ফেইক আইডি। যার কারণে অনেক বিভ্রান্তিতে পড়তে হয়। এবার সেই ঝামেলা থেকে বাঁচা গেল।