ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০

আমি রেডি আপনারা রেডি তো?


|| প্রকাশিত: 3:33 pm , March 13, 2020

পিনিউজ২৪ ডেস্ক: শোবিজের জনপ্রিয় নাম আজমেরী হক বাঁধন। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হওয়ার ভেতর দিয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে দুনিয়ায় পথচলা শুরু। নাটক-টেলিছবি আর বিজ্ঞাপনের মডেল হয়ে নিজেকে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। সাবলীল অভিনয় আর গ্ল্যামারের মুগ্ধতা ছড়িয়ে জয় করেছেন হাজারো দর্শকের মন। তাইতো বাঁধনের ভক্ত সংখ্যাও কম নয়। ভক্তরা চান তাদের এই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে কিংবা কথা বলতে। অবশেষে এলো সেই সুযোগ। ভক্তরা কথা বলতে পারবেন বাঁধনের সঙ্গে। তাকে ফোন করলেই যে কোন প্রশ্নের উত্তর দেবেন তিনি।

এ বিষয়ে এক ভিডিওবার্তায় বাঁধন বলেন, বাংলালিংকের মাধ্যমে দর্শকদের সঙ্গে গল্প করার দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৪ই মার্চ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়। আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।’

এদিকে বাঁধনের সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।স্টার জোন প্রোগ্রামটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন তামজিদ উল আলম অতুল এবং পর্ব পরিচালনা করছেন মো. মেহেদী হাসান সোহাগ ।

এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এ আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি বাঁধন।