ঢাকা বুধবার, আগস্ট ১২, ২০২০

বাস ও লেগুনার পৃথক সংঘর্ষে নিহত ১৪


|| প্রকাশিত: 2:12 pm , June 2, 2019

সুনামগঞ্জ ও সিরাজগঞ্জে বাস ও লেগুনার সংঘর্ষে মোট ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়ালিয়ায় বাস ও লেগুনার সংঘর্ষে ৮ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত উপপরিচালক আব্দুল হামিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে পাবনাগামী পাবনা এক্সপ্রেসের একটি গাড়ির সঙ্গে লেগুনাটির সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আটজন নিহত হন। আহত হন আরও কয়েকজন। এখন পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। হতাহতরা সবাই লেগুনার যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

রোববার সকাল সাতটার দিকে উপজেলার পাথারিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জেলার দিরাই উপজেলা থেকে লিমন নামের একটি বাস সুনামগঞ্জ যাওয়ার পথে অপরদিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় লেগুনায় প্রায় ১৫ জন যাত্রী ছিলেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, বাস ও লেগুনার সংঘর্ষে ছয়জন ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় আরও কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিস উপসহকারী পরিচালক জাবেদ হোসেন বলেন, আমাদের ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে কাজ করছে। নিহতদের নাম-পরিচয় পাওয়ার জন্য আমরা পুলিশের সঙ্গে কথা বলছি। একটু সময় লাগবে।