ঢাকা শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

বরিশালে কলেজছাত্রীর লাশ উদ্ধার


|| প্রকাশিত: 6:21 pm , August 23, 2019

বরিশাল নগরের কাউনিয়ার বিসিক এলাকা থেকে কলেজ পড়ুয়া গৃহবধূ ফারজানা আক্তার সাথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে কাউনিয়া বিসিক এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র ভাড়া বাসা থেকে ফারজানা আক্তার সাথীর (২২) মরদেহ উদ্ধার করা হয়।

ফারজানা আক্তার সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহত বিশ্বাসের স্ত্রী। বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কলেজ থেকে তিনি অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। স্বামী রাহাত মোবাইল এক্সেসরিজের ব্যবসা করার কারণে বরিশালে বাসা ভাড়া করে তারা বসবাস করতেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন স্বজনদের বরাত দিয়ে জানান, গত ছয় বছর পূর্বে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাস এর সঙ্গে বিয়ে হয় বানারীপাড়ার ফারজানা আক্তার সাথীর। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরের কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র একটি বাড়িতে ভাড়া থাকতো। বৃহস্পতিবার রাতে ঘরে কেউ না থাকার সুযোগে ফারজানা আক্তার সাথী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পারিবারিক কলহের জের ধরে এ গৃহবধূ আত্মহত্যা করতে পারে বলে ধারণা পুলিশের।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ