ঢাকা সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের বাগেরহাট জেলার কমিটি অনুমোদন


|| প্রকাশিত: 3:42 pm , September 14, 2019

পিনি‍উজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের বাগেরহাট জেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ‍এতে দেলোয়ার হোসেন শিকদারকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, এম. রাজু আহম্মেদ সিনিয়র সহ-সভাপতি, এফ.এম লায়েবুজ্জামান সহ-সভাপতি, মোঃ মাহমুদুল হাসান শিমুল প্রচার সম্পাদক, শেখ নুরুজ্জামান আইন বিষয়ক সম্পাদক, রাজীব বিশ্বাস ক্রীড়া সম্পাদক, ইকবাল হোসেন ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, মোঃ এমরান হোসেন মিয়া ধর্ম বিষয়ক সম্পাদক, গৌতম কুমার মন্ডল সংস্কৃতি বিষয়ক সম্পাদক, সেলিম রেজা শিক্ষা ও গবেষণা সম্পাদক, মোসাঃ সুরমা রেজা মহিলা বিষয়ক সম্পাদক।

সংগঠন সূত্র জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সভাপতি কর্মীবন্ধু আবু শাকের তানিন খান ও সংগ্রামী সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র সরকার এই আংশিক কমিটির অনুমোদন করেন। মনোনীত ব্যাক্তিবর্গকে মুজিব আদর্শকে ধারণ করে দায়িত্ব পালন করার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ