ঢাকা সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

ববিতে ৭১’র চেতনার কমিটি গঠন


|| প্রকাশিত: 12:47 am , November 13, 2019

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সামাজিক সংগঠন ৭১’র চেতনার বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেল ৪টায় কেন্দ্রীয় কমিটির সদস্য দ্বারা সংগঠনের নতুন কমিটি হস্তান্তর করা হয়। আগামী এক বছরের জন্য নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ইসরাইল ইভান এবং সাধারণ সম্পাদক এনামুল হক।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, ববি শাখার পূর্বতণ কমিটির সভাপতি মাজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক কামরুল হাসান।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হয়েছেন সাইফুল ইসলাম ও রাইসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন গোলাপী খানম, মেহেদী হাসান রনি ও রিফাত সরোয়ার, সাংগঠনিক সম্পাদক শারমিন সাহানা, সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন রাকিবুল মিশর, অর্থসম্পাদক জুই মনি, সহ-অর্থ সম্পাদক সুকান্ত দাস ও ফয়সাল।

এছাড়া দপ্তর সম্পাদক তামিম, প্রচার সম্পাদক বিপ্লব হোসেন, সহ-প্রচার সম্পাদক মিলন হোসেন, সাংস্কৃতিক বিষয় সম্পাদক ইয়াকুব, সহ-সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান শাকিল,
সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, নারী বিষয়ক সম্পাদক উমামা আনোয়ার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিয়াজুল, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক পলাশ রয়, সাহিত্যিক বিষয়ক সম্পাদক মিশু আক্তার।
কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তামিম, রিয়াজুল ও সাইফুল ইসলাম।

উল্লেখ্য বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হিসেবে ‘৭১’র চেতনা’ ২০১২ সালে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছায় রক্তদান, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন, বন্যা দুর্গতদের পাশে দাড়ানো, পথ শিশুদের বস্ত্র বিতরণ ইত্যাদি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছে।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ