ঢাকা মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০

অস্কারের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন হ্যারি-মেগান!


|| প্রকাশিত: 4:16 pm , February 9, 2020

পিনিউজ২৪ ডেস্ক: এবারের একাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কার পুরস্কারের আসরে আমন্ত্রণ পেয়েছিলেন ব্রিটিশ রাজকীয় দম্পতি প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। সেরা চলচ্চিত্রের পুরস্কার দেওয়ার থাকার কথা ছিল তাদের। কিন্তু আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন তারা।

কিছুদিন রাজকীয় দায়িত্ব থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন হ্যারি ও মেগান। এর পর থেকে নানাভাবে আলোচনায় আছেন এই দম্পতি।

হ্যালো ম্যাগাজিনকে একটি সূত্র জানায়, তাদের আমন্ত্রণের মাধ্যমে সম্মান জানানো হয়েছিল। কিন্তু হ্যারি-মেগান প্রত্যাখ্যান করেছেন।

রাজকীয় পরিবারে বিয়ের আগে অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন মেগান মার্কেল। তিনি ‘স্যুট’-এর মতো জনপ্রিয় টিভি সিরিজে অভিনয় করেন, তবে বিয়ের পর শো’টি ছেড়ে দেন।

অস্কারের ৯২তম আসরে সেরা চলচ্চিত্র বিভাগে মনোনয়ন পেয়েছে জোকার, ১৯১৭, ফোর্ড ভার্সেস ফেরারি, প্যারাসাইট, দ্য আইরিশম্যান, জোজো র‌্যাবিট, লিটল ওম্যান, ম্যারেজ স্টোরি এবং ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড।

বরাবরই বাফটা পুরস্কারের সঙ্গে যুক্ত ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজ। প্রিন্স উইলিয়াম এই আয়োজনের প্রেসিডেন্ট। তাই হ্যারি-মেগানের অস্কারে উপস্থিতি সহজ ঘটনাই ছিল। এর আগে হ্যারি ও মেগানকে ‘দ্য লায়ন কিং’-এর প্রিমিয়ারে দেখা গেছে। সেখানে তারা বিয়ন্সে ও জে-জেডের সঙ্গে সাক্ষাৎ করেন। এ ছাড়া ২০১৮ সালের ব্রিটিশ ফ্যাশান অ্যাওয়ার্ডসে মেগানের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ