ঢাকা বুধবার, আগস্ট ৫, ২০২০

বাগদান-বিয়ে নিয়ে মুখ খুললেন পরীমনি


|| প্রকাশিত: 10:53 pm , February 12, 2020

পিনিউজ২৪ ডেস্ক: ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সামজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে সবসময়ই সক্রিয় ছিলেন পরীমনি। ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা খুঁটিনাটি নিয়মিতভাবে আপডেট দেন তিনি। তার ভক্ত ও অনুসারীর সংখ্যাও ব্যাপক। তবে অনেকদিন ধরেই প্রেম নিয়ে কোন আপডেট দিচ্ছিলেন না তিনি। প্রায় দুই বছর ধরে সম্পর্ক ছিল চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসানের। ১৯ সালেরই তাদের বাগদান ভেঙে যায়। এরপর আর কোনোভাবেই তাদের একসঙ্গে দেখা যায়নি।

তবে সম্প্রতি একটি জনপ্রিয় দৈনিকে প্রেম নিয়ে মুখ খোলেন তিনি। সম্পর্ক নিয়ে প্রশ্ন করে হলে তিনি বলেন, আমার যে সম্পর্ক ছিল, এটাই ভুলে গেছি। আবার প্রেম করতে হবে, এত কাজ করলে হবে না।

পুরোনো সম্পর্কে নাকি নতুন কোনো সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, দেখি ভেবে। প্রেম একটা আছে…আমার বাড়িতে এখন এতগুলো চলচ্চিত্রের স্ক্রিপ্ট, মনে হয় সামনে আমার পরীক্ষা। এত মোটা মোটা স্ক্রিপ্ট। হাঁটি। খাই। পড়ি। এখন এসবের সঙ্গেই আমার প্রেম।

বাগদান সারলেন, বিয়ের কোনো খবর নেই। বিয়ে নিয়ে কোনো ভীতি আছে কিনা জানতে চাইলে পরী বলেন, আমি মনে হয় বিয়ের জন্য ফিট নই। কারণ, আমি হচ্ছি ক্রেজি লাভার। আমার ভালোবাসা কেউ সহ্য করতে পারে না। আমি বেশি ‘সলিড’, তাই কেউ হজম করতে পারে না।

এসময় তিনি আরো বলেন, সত্যি কথা বলতে, আজ পর্যন্ত কেউ আমাকে প্রথমে আই লাভ ইউ বলেনি। আমি বলেছি। সবাই আই লাভ ইউ টু বলেছে। বোঝেন কপাল আমার। হয়তো আমি বুঝতাম, ছেলেটা আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে, কিন্তু বলছে না। ধরে নিয়ে বলে দিলাম আই লাভ ইউ। এরপর আই লাভ ইউ টু শুনেছি।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ