ঢাকা মঙ্গলবার, মে ২৬, ২০২০

জাহ্নবীদের বাড়িতে আরও দুজনের করোনা


|| প্রকাশিত: 6:31 pm , May 22, 2020

পিনিউজ২৪ ডেস্ক: বলিউডের নামি নির্মাতা বনি কাপুরের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। তার বাড়িতে ফের করোনায় আক্রান্ত হলো আরও দুই পরিচারক।

স্থানীয় সংবাদ প্রতিদিন জানায়, কিছুদিন আগে বাড়ির এক পরিচারক করোনায় আক্রান্ত হন। তারপর সবারই করোনা পরীক্ষা করা হয়। তখনই এই দুজনের দেহে এই ভাইরাসের সন্ধান মেলে।

মুম্বাইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকে নিয়ে থাকেন বনি। সংবাদমাধ্যমকে এক বিবৃতিতে জানিয়েছেন, তিনজনই আপাতত সুস্থ রয়েছেন। ভাইরাসে আক্রান্ত হয়নি তারা।

দুইদিন আগে তাদের পরিচারক চরণ সাউয়ের করোনা পজিটিভ আসার পরই বাড়ির সবার লালারস পরীক্ষা করা হয়। কিন্তু তাদের তিনজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও সতর্কতার কারণে বর্তমানে আইসোলেশনে রয়েছেন তারা।

প্রযোজক জানিয়েছেন, “আমি নিজে, আমার সন্তানরা এবং বাড়ির অন্যান্য কর্মীরা সবাই ভালো আছেন। আমদের কারোর মধ্যেই করোনার উপসর্গ দেখা দেয়নি। লকডাউন শুরু হওয়ার পর থেকে আমরা কেউ বাড়ির বাইরে বের হইনি। মহারাষ্ট্র সরকার এবং বিএমসি যেভাবে পদক্ষেপ গ্রহণ করছে, তাতে আমরা কৃতজ্ঞ। আশা করি চরণ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।”

ভারতে লকডাউন শুরু হওয়ার পর থেকে বনি কাপুর ও জাহ্নবী-খুশি খুব একটা বাড়ি থেকে বের হননি।

ঈশান খাট্টারের বিপরীতে ‘ধাড়াক’ ছবির মাধ্যমে বলিউডে বছর দেড়েক আগে জাহ্নবীর অভিষেক হয়। বর্তমানে হাতে আছে আধা ডজনের বেশি সিনেমা। যার অন্যতম ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। সিনেমাটি শিগগিরই মুক্তির কথা থাকলেও করোনার কারণে স্থগিত রয়েছে। তবে শোনা যাচ্ছে, একটা স্ট্রিমিং প্ল্যাটফর্ম সিনেমাটির জন্য চড়া দাম দিতে রাজি।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ