ঢাকা বুধবার, জুলাই ৮, ২০২০

সিঁধকেটে চুরি, জনগণের হাতে আটক


|| প্রকাশিত: 8:10 pm , May 29, 2020

পিনিউজ২৪ ডেস্ক: বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ভোলানাথপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার রাতে চোর সিঁধকেটে ঘরে প্রবেশকালে স্থানীয় জনতার হাতে আটক হয়। পরে জনগণ থানা পুলিশে সোপর্দ করেন।

জানা যায়, গতকাল রাত সাড়ে ১২ টার সময় বেতাগী সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ভোলানাথপুর গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ঘরে সংঘবদ্ধ চোর সিঁধকেটে প্রবেশ করার চেষ্টা করে। খবর পেয়ে এলাকাবাসী মিলে চোরদের মধ্য থেকে একজনকে আটক করতে সক্ষম হয়। আটককৃত চোরের নাম মো. শফিক তালুকদার (২৩)। শফিক ঝোপখালীর কেওরাবুনিয়া গ্রামের আব্দুল জব্বার তালুকদারের ছেলে। এলাকার অনেকেই নাম গোপন রাখার শর্তে বলেন, শফিক ও তাঁর সহযোগিদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। এ সংঘবদ্ধ চোর এলাকায় কয়েকবার চুরি করেছে। এদের উপযুক্ত বিচার হওয়া দরকার।

চোরের স্বীকারোক্তি অনুযায়ী, তাঁর সহযোগিতার জন্য রাজা শরিফ নামে আর একজন চোর ছিলেন। তাঁর সহযোগিতায় একটি স্বর্নের চেইন, মোবাইল সেট ও নগদ কিছু টাকা সরিয়ে ফেলতে সক্ষম হয়।

সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামের উপস্থিতিতে স্থানীয় জনতা বেতাগী থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে বেতাগী থানায় মামলা হয়েছে।

এ বিষয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে নিয়ে আসে এবং অন্য আসামিদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ