ঢাকা বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০

নকল ছবিতে বোকা হলেন ভক্তরা


|| প্রকাশিত: 2:23 pm , June 21, 2020

পিনিউজ২৪ ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে কালো পোশাকে আনুশকা শর্মার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে! আর তাকে আদর করে জড়িয়ে রয়েছেন স্বামী বিরাট কোহলি।

ঠিক এরকমই একটি ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তাহলে কি এবার সত্যি সত্যিই মা হতে চলেছেন আনুশকা? প্রশ্ন ছিল অনেকের।

লকডাউনের তিন মাস ধরেই একের পর এক দুঃসংবাদে ক্লান্ত অনেকে। তাই সুখবরের আশায় অনেকেই রয়েছেন। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আনুশকার এই ছবি।

বিয়ের পর থেকেই বিরাট ও আনুশকার সম্পর্কের রসায়ন বারবার এসেছে খবরের শিরোনামে। নজর কেড়েছে তাদের একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস, সম্মান প্রদর্শনের একাধিক মুহূর্ত। এসবের সঙ্গে সঙ্গেই বারবার গুঞ্জন উঠেছে আনুশকার মা হওয়ার খবর নিয়ে। কখনো হেসে উড়িয়েছেন তো কখনো দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেছেন অভিনেত্রী।

এবার ফের একটি ছবিকে কেন্দ্র সেই একই গুঞ্জন শোনা গেল। পরে জানা যায় ছবিটি ভুয়া। সেলিব্রিটি দম্পতি জেনেলিয়া ডি সুজা ও রিতেশ দেশমুখ কয়েক বছর আগে সন্তানের খবর জানাতে গিয়ে এরকমই একটি ছবি তুলেছিলেন। সেই ছবিতেই ফটোশপে এডিট করে বসানো হয়েছে বিরাট-আনুশকার মুখ।

অবশ্য সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড নায়িকা বলেন, “এই সব সুখবর চেপে রাখার নয়, যখন হওয়ার তখন সকলেই তা দেখতেও পারবেন। জানতেও পারবেন।”