ঢাকা শনিবার, আগস্ট ৮, ২০২০

গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যুতে গ্রেপ্তার কুশল মেন্ডিস


|| প্রকাশিত: 6:27 pm , July 5, 2020

পিনিউজ২৪ ডেস্ক: বেপরোয়াভাবে গাড়ি চালানোর সময় ধাক্কা লেগে এক সাইকেল আরোহীর মৃত্যুতে গ্রেপ্তার হয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের ব্যাটসম্যান কুশল মেন্ডিস। রাজধানী কলম্বো থেকে অল্প দূরে রবিবার ঘটনাটি ঘটে বলে পুলিশের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

কলম্বোর দক্ষিণে পানাদোরা এলাকায় ভোর ৫টার দিকে নিজের এসইউভি মডেলের গাড়িটি চালাচ্ছিলেন উইকেটকিপার-ব্যাটসম্যান কুশল। এ সময় তার গাড়ির ধাক্কাতে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহীর মৃত্যু হয়।

৪৮ ঘণ্টার মধ্যে কুশলকে পানাদোরার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হবে। ঘটনা তদন্ত শুরু হয়েছে। তবে লঙ্কান এই ক্রিকেটার মদ্যজাতীয় কিছু খেয়ে গাড়ি চালাচ্ছিলেন কি-না এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি পুলিশ।

করোনাভাইরাসের কারণে আরোপিত বিধিনিষেধ সম্প্রতি শ্রীলঙ্কা সরকার শিথিলের ঘোষণা দেওয়ায় গাড়ি চালাতে কোনো বাধা ছিল না কুশলের।

বুধবার পাল্লেকেলেতে শেষ হওয়া শ্রীলঙ্কা দলের অনুশীলন ক্যাম্পেও অংশ নিয়েছেন ২৫ বছর বয়সী এই ক্রিকেটার। মার্চে নিজেদের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের দলেও নাম ছিল কুশলের। করোনার কারণে স্থগিত হয়ে যায় সিরিজটি।

শ্রীলঙ্কায় সড়ক দুর্ঘটনা অতি সাধারণ ঘটনা। প্রতি বছর সড়ক দুর্ঘটনায় দেশটিতে ৩ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়।

এর আগে ২০০৩ সালে গাড়ির ধাক্কায় এক পথচারী নারীর মৃত্যু হলে চার বছরের জেল হয়েছিল শ্রীলঙ্কা দলের সাবেক স্পিনার কুশল লকুয়ারিচ্চির। অবশ্য ক্ষমা পেয়ে যাওয়ায় কারাবাসে যেতে হয়নি তাকে।