ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

বরিশালে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু


|| প্রকাশিত: 4:20 pm , July 7, 2020

নিজস্ব বার্তা পরিবেশক: বরিশালে ৯ ঘণ্টার ব্যবধানে করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ও একজনের নিজ বাড়িতে মারা যান।

সোমবার (৬ জুলাই) দিনগত রাত ১টা থেকে মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০টার মধ্যে এ তিন জনের মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চরফাকাকাটা এলাকার ওয়াহউল্লাহ খান (৬২) শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৩ জুন দুপুর আড়াইটার দিকে উপসর্গ নিয়ে তিনি হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তবে নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা নেগেটিভ আসে।

অন্যদিকে সোমবার দিনগত রাত ১টার দিকে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরদিরাস এলাকার আলতাফ হোসেন (৬০)। তিনি সোমবার বেলা সোয়া ১১টার দিকে উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হন। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা জানতে তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে জেলার গৌরনদী উপজেলার বেজহার গ্রামে আইয়ুব আলী সরদার (৫৫) নামের আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ওই পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, বেজহার গ্রামের বাসিন্দা আইয়ুব আলী সরদার গত পাঁচদিন থেকে জ্বর ও শ্বাসকস্টজনিত রোগে ভুগছিলেন। তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছিল। মঙ্গলবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি এরই মাঝে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

এ পর্যন্ত বরিশাল জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট ৩০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বরিশাল নগরের সর্বোচ্চ ১২ জন ও বাবুগঞ্জ উপজেলার ৫ জন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত মোট ১ হাজার ৭৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মোট ৪৯২ জন সুস্থ হয়েছেন।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ