ঢাকা শনিবার, আগস্ট ৮, ২০২০

করোনা সন্দেহে পবিপ্রবির উপাচার্য ও তা‍ঁর স্ত্রীকে ঢাকায় আনা হয়েছে


|| প্রকাশিত: 3:41 pm , July 14, 2020

নিজস্ব বার্তা পরিবেশক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. মো. হারুনর রশীদ ও তার স্ত্রী কনিকা মাহফুজকে করোনা আক্রান্ত সন্দেহে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে।

৫ থেকে ৬দিন যাবৎ স্বামী-স্ত্রী উভয়েই জ্বর, শ্বাসকষ্টসহ করোনো উপসর্গে নিয়ে ভুগছিলেন। অবস্থার ক্রমাগত অবনতি হলে মঙ্গলবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১০টায় পটুয়াখালী এয়ারপোর্টের হ্যালিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়।

আইএসপিআর জানায়, করোনা আক্রান্ত সন্দেহে পবিপ্রবির ভিসি প্রফেসর ড. মো. হারুনর রশীদ ও তার স্ত্রীকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত জানান, ভিসি স্যারের করোনা রিপোর্ট এখনো আমরা হাতে পাইনি। বিকেল নাগাদ পাওয়া যেতে পারে। বরিশাল শেবাচিম থেকে চিকিৎসরা জানিয়েছেন, তার ফুসফুসে সমস্যা রয়েছে। এজন্য দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের দায়িত্বরত কর্মকর্তা, ডেপুটি রেজিস্টার ড. মো. কামরুল ইসলাম জানান, উপাচার্য ও তার স্ত্রী বেশ কয়েক দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। তবে করোনায় আক্রান্ত হয়েছেন কিনা তা এখনো বলা যাচ্ছে না। বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা গ্রহণকালে সোমবার তাদের দু’জনের নমুনা দেয়া হয়েছে। বিকেলে রিপোর্ট পাওয়ার কথা রয়েছে। রিপোর্ট আসার পূর্বে নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ