ঢাকা শনিবার, আগস্ট ৮, ২০২০

এমবাপে আগামী মৌসুম পিএসজিতেই থাকবেন


|| প্রকাশিত: 5:33 pm , July 22, 2020

পিনিউজ২৪ ডেস্ক: হালের অন্যতম সেরা ফুটবলার কিলিয়ান এমবাপেকে নিয়ে নামীদামি ক্লাবগুলোর আগ্রহের শেষ নাই। তবে ভবিষ্যতের সকল গুঞ্জন উড়িয়ে দিয়ে ফরাসি এই তরুণ ফুটবলার সাফ জানিয়ে দিয়েছেন, যাই ঘটুক আগামী মৌসুমে পিএসজিতেই থাকছেন তিনি।

প্যারিসের পার্ক দেস প্রিন্সেসে মঙ্গলবার ৫ হাজার দর্শকের সামনে সেল্টিকের বিপক্ষে ৪-০ গোলে জেতা প্রীতি ম্যাচের প্রথমার্ধের বিরতির সময় বিইন স্পোর্টকে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে এমবাপে বলেন, “আমি এখানে আছি। ক্লাবটির চার বছরের একটি মিশনের অংশ আমি।”

আগামী ৫০ বছর পূর্ণ হবে ফ্রান্সের অন্যতম সফল ক্লাব পিএসজির। যে করেই হোক এর অংশ হতে চান এমবাপে, “ক্লাব, সমর্থক ও সবার দৃষ্টিতে ৫০ বছর পূর্তি গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই যাই ঘটুক না কেন আমি এখানেই থাকব।”

২০১৭ সালে ১৮ কোটি ইউরো ট্রান্সফার ফিতে মোনাকো থেকে পিএসজিতে নাম লেখানো এমবাপে আরও বলেন, “দলের হয়ে শিরোপাগুলো জেতার জন্য আমি চেষ্টা করে যাচ্ছি। এ জন্য নিজের সর্বোচ্চটুকু দিব।”

২১ বছর বয়সী এমবাপের ওপর প্রতিনিয়তই নজর রাখছে রিয়াল মাদ্রিদ। সদ্য লা লিগা জিতা ক্লাবটির প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ অবশ্য বলেছেন, আসছে গ্রীষ্মকালীন দল-বদলে বড় কোনো চুক্তির লক্ষ্য নেই তাদের।

এদিকে, ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপেকে ছাড়তে চায় না পিএসজিও। ক্লাবটির কোচ টমাস টুখেল বলেছেন, “আমাদের সঙ্গে কিলিয়ানের চুক্তি রয়েছে। আমরা তাকে বিক্রি করতে প্রস্তুত নই। সে আমাদের খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তার সঙ্গে কাজ করতে পারাটা একটি উপহার।”