ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

করোনায় মারা গেলেন সাদেক বাচ্চু


|| প্রকাশিত: 3:45 pm , September 14, 2020

পিনিউজ২৪ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু মারা গেলেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল পৌনে ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

খবরটি নিশ্চিত করেছেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

সাদেক বাচ্চু নিউমোনিয়া ও হার্টের জটিলতায় ভুগছিলেন কিছুদিন ধরে। এর সঙ্গে যুক্ত হয় করোনা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এর আগে রবিবার দুপুরে ডা. আশীষ দেশ রূপান্তরকে তিনি বলেছিলেন, “আমাদের হাসপাতালে ভর্তি হওয়ার আগেই ওনার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে, তীব্র শ্বাসকষ্ট নিয়ে আমাদের এখানে এসেছেন তিনি। আমরা চেয়েছিলাম ভেন্টিলেটর যেন না দেওয়া লাগে। কিন্তু ওনার অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক ছিল, যার জন্য ভেন্টিলেটর দিতে হয়েছে। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো না।”

গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট শুরু হলে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সাদেক বাচ্চুকে। হাসপাতালে ভর্তির পর করোনা পরীক্ষা করালে শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাকে ইউনিভার্সেল মেডিকেলে হওয়া হয়।

সাদেক বাচ্চুর জন্ম ১৯৫৫ সালে ঢাকায়। বেতার-টিভি-সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাঁচ দশকের ক্যারিয়ারে পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’-এর সুবাদে ২০১৮ সালে খল চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ