ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

একই পরিবারে ৬ জনের করোনা উপসর্গ, স্কুলশিক্ষকের মৃত্যু


|| প্রকাশিত: 3:27 pm , September 16, 2020

পিনিউজ২৪ ডেস্ক: পিরোজপুরের কাউখালীতে একই পরিবারের ৬ জনের করোনার উপসর্গ—জ্বর, পাতলা পায়খানা, খিচুনি ও শ্বাসকষ্ট দেখা দিয়েছে। এর মধ্যে ফারহানা খানম (৫৪) নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ১৮ নম্বর পূর্ব আমরাঝুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

মৃতের ফুফাতো ভাই কাউখালী উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ ফকির বলেন, ‘উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের বান্নাকান্দা গ্রামে আমার ছোট বোন রহিমা খানম (৩২), তার শ্বশুর কাজী আ. হাই (৭০), শাশুড়ি শাহানারা বেগম (৬৫), চাচাতো দেবর কাজী আবরার (২৫) এবং ওই বাড়িতে বেড়াতে আসা আত্মীয় স্কুলশিক্ষক ফারহানা খানম ও আনোয়ারা বেগম (৭৫) গত সোমবার সকালে নাস্তা খাওয়ার পর থেকে পর্যায়ক্রমে অসুস্থ হয়ে পড়েন। তাদের প্রাথমিকভাবে স্থানীয় পল্লি চিকিৎসক ও পরে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে স্কুল শিক্ষকের অবস্থা গুরুতর হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ ও পরে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাইয়্যাদ মনু একই পরিবারে ৬ জনের হঠাৎ অসুস্থ হয়ে পড়া এবং একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ