ঢাকা বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

কেরানীগঞ্জের আমবাগানে ভোলার জুয়েলের লাশ


|| প্রকাশিত: 3:58 pm , October 16, 2020

পিনিউজ২৪ ডেস্ক: ঢাকার কেরানীগঞ্জ রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা গ্রামের রাস্তার পাশে একটি পরিত্যক্ত আমবাগান থেকে হাত-পা-মুখ বাঁধা এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহতের নাম মো. জুয়েল (২৩)। তিনি এক সন্তানের জনক। নিহত জুয়েল পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন ধরে লাখিরচর গ্রামে ভাড়া থাকতেন। তিনি পেশায় একজন অটোরিক্সাচালক। তার গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন থানার টেগাইট্যা গ্রামে। তার পিতার নাম মো. মফিজুল ইসলাম।

আজ শুক্রবার ভোরে রোহিতপুর ইউনিয়নের-নতুন সোনাকান্দা গ্রামের সড়কের পাশে পরিত্যক্ত আম বাগানের পাশে মৃত অবস্থায় জুয়েলকে পড়ে থাকতে দেখে এলাকাকাসী। পরে তারা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও স্বজনরা এসে লাশ শানাক্ত করেন। পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত জুয়েলের স্ত্রীর বড় ভাই মো. দিদার হোসেন জানান, জুয়েল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে রাত ১০টা নাগাদ বাড়ি চলে আসে। কিন্তু সে বৃহস্পতিবার আর বাড়ি ফিরে আসেনি। আমরা বিভিন্ন জায়গায় খুঁজে জুয়েলকে না পেয়ে রাত ১২টার সময় কেরানীগঞ্জ মডেল থানাধীন নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে একটি সাধারন ডায়েরী করি। এরপর সারারাত আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। পরে লোকমুখে জানতে পারি, নতুন সোনা কান্দা এলাকায় একটি পরিত্যক্ত আমবাগানে এক যুবকের লাশ পড়ে আছে। এ সংবাদ পেয়ে আমরা সেখানে গিয়ে জুয়েলের লাশ দেখি। পরে পুলিশ লাশ নিয়ে হাসপাতাল মর্গে পাঠায়। আমি আমার ভগ্নিপতির হত্যার বিচার চাই। প্রশাসন যেন সঠিকভাবে তদন্ত করে হত্যাকারীদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানাধীন নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদ আলম বলেন, বৃহস্পতিবার ভোরে লোকমুখে জানতে পারি নতুন সোনাকান্দা এলাকায় একটি পরিত্যক্ত আমবাগানে এক যুবকের লাশ পড়ে আছে। এ সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে যুবকের লাশ উদ্ধার করি। পরক্ষণেই তার স্বজনরা এসে লাশ শনাক্ত করেন। পরে লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা জুয়েলকে হত্যা করে তার সাথে থাকা টাকা পয়সা ও রিকশা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা প্রুক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ