ঢাকা বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

জানুয়ারিতে পাকিস্তান সফরে আসতে পারে ইংল্যান্ড


|| প্রকাশিত: 4:26 pm , October 16, 2020

পিনিউজ২৪ ডেস্ক: দেড় দশক পর পাকিস্তান সফরে দেখা যেতে পারে ইংল্যান্ড ক্রিকেট দলকে। আগামী বছরের জানুয়ারিতে একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসার জন্য দেশটিকে আনুষ্ঠানিকভাবে পিবিসি আমন্ত্রণ জানিয়েছে।

একাধিক নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম দ্য ডন জানিয়েছে, আসছে বছরের জানুয়ারিতে এই সফরের জন্য বৃহস্পতিবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড ইসিবি’কে আমন্ত্রণ পাঠিয়েছে।

ইসিবি রাজি হলে পাকিস্তানের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি খেলতে আসতে পারে পাকিস্তান। ১৩ ও ২০ জানুয়ারির মধ্যে হতে পারে ম্যাচ এই সিরিজ।

নাম প্রকাশ না করার শর্তে সূত্রগুলো ডনকে বলেছে, “পাকিস্তান সফরে আসার জন্য ইংল্যান্ড ক্রিকেট দলকে অফিশিয়াল ইমেইলে আমন্ত্রণ জানিয়েছেন পিসিবি সিইও ওয়াসিম খান। পিসিবি’র কর্মকর্তারা খুবই আশাবাদী যে, ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এই বার্তার ইতিবাচক সাড়া দেবে।”

করোনাভাইরাস মহামারির মধ্যেও চলতি বছরের জুলাই-আগস্টে ইংল্যান্ড সফরে গিয়ে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে পাকিস্তান। এর প্রতিদান হিসেবে ইংল্যান্ডও পাকিস্তান সফরে আসবে বলে আশাবাদী পিসিবি।

সর্বশেষ ২০০৫ সালে পাকিস্তান সফর করেছিল ইংল্যান্ড। তিন টেস্ট আর পাঁচ ওয়ানডে খেলেছিল দলটি। সে দলের নেতৃত্ব দিয়েছিলেন মার্কাস ট্রেসকথিক।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ