ঢাকা সোমবার, নভেম্বর ৩০, ২০২০

আগৈলঝাড়ায় ধর্ষণের মামলায় যুবক গ্রেফতার


|| প্রকাশিত: 9:57 pm , October 20, 2020

নিজস্ব প্রতিবেদক: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় তিতুমীর কলেজের ছাত্র সাজ্জাদ গাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের খোরশেদ গাজীর ছেলে সাজ্জাদ গাজীর সঙ্গে গত ৬ মাস আগে মোবাইলে ওই কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের কারণে সাজ্জাদ ওই কলেজছাত্রীর বাসায় আসা-যাওয়া শুরু করে এবং ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেছে।

সর্বশেষ সোমবার সন্ধ্যায় সাজ্জাদ গাজী বিয়ের প্রলোভন দেখিয়ে পুনরায় ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর মা তাদের দুইজনকে আপত্তিকর অবস্থায় দেখে চিৎকার দিলে এলাকাবাসী এসে সাজ্জাদকে হাতে-নাতে আটক করে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার জানান, কলেজছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ সোমবার রাতে মামলা দায়েরে করেন। পরে ওই মামলায় সাজ্জাদকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ