ঢাকা সোমবার, নভেম্বর ৩০, ২০২০

যুব দলের ক্যাম্পে করোনার হানা


|| প্রকাশিত: 6:52 pm , October 21, 2020

পিনিউজ২৪ ডেস্ক: করোনাভাইরাসের থাবায় স্থগিত হয়ে গেছে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প। বিকেএসপিতে চলা এই ক্যাম্পের তিন ক্রিকেটার কভিড-১৯ পজিটিভ হয়েছেন। উপসর্গ রয়েছে আরো কয়েকজনের।

সবমিলে মোট ১৫ ক্রিকেটারকে মিরপুর সুইমিং কমপ্লেক্সের ডরমিটরিতে আইসোলেশনে রাখা হয়েছে। ফলে শনিবারই ক্যাম্প স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিসিবির গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন।

২৮ জন যুব ক্রিকেটারকে নিয়ে চার সপ্তাহের স্কিল ক্যাম্প শুরু হয়েছিল ১ অক্টোবর। তার আগে ৪৫জনকে নিয়ে ক্যাম্প হয়। সেখান থেকেই স্কোয়াড সংক্ষিপ্ত করা হয়েছিল। এই দলের পাঁচটি প্রস্তুতি ম্যাচও খেলার কথা ছিল এ দফায়। তবে সেটি আপাতত হচ্ছে না।

বছরের শুরুতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জয় করে বাংলাদেশ। ২০২২ যুব বিশ্বকাপকে লক্ষ্য রেখে দল তৈরির অংশ হিসেবে এই ক্যাম্প শুরু হয়েছিল। এই দল বিভিন্ন প্রতিযোগিতাতেও অংশ নেবে। তবে করোনার কারণে যুবাদের এশিয়া কাপসহ বেশি কয়েকটি আসর স্থগিত হয়ে গেছে।

এর মধ্যে ক্যাম্প স্থগিত হয়ে যাওয়ায় এখন কোনো কিছু নিয়ে তাড়াহুড়ো করতে চাইছে না বিসিবি।

যুব দলের এই ক্যাম্পে যোগ দিয়েছিলেন প্রধান কোচ নাভিদ নেওয়াজ, ট্রেইনার রিচার্ড স্টোনিয়েরও। শ্রীলঙ্কান কোচ নেওয়াজ আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ