ঢাকা বুধবার, জানুয়ারী ২০, ২০২১

কোহলিদের রানগুলো মোবাইল নাম্বার ভেবে ভুল করবেন না


|| প্রকাশিত: 4:10 pm , December 19, 2020

পিনিউজ২৪ ডেস্ক: অবিশ্বাস্যভাবে মাত্র আড়াই দিনে শেষ হয়ে গেছে দিবা-রাত্রির অ্যাডিলেড টেস্ট। যে ভারত প্রথম ইনিংসে অজিদের চেয়ে এগিয়ে ছিল, তারাই দ্বিতীয় ইনিংসে অল-আউট হয়েছে মাত্র ৩৬ রানে! যা ভারতের টেস্ট ইতিহাসের সর্বনিম্ম। আর ক্রিকেট ইতিহাসের ৭ম সর্বনিম্ম স্কোর। কোহলিরা এতটাই বাজে ব্যাটিং করেছে যে, তাদের স্কোর দিয়ে একটা মোবাইল নাম্বার হয়ে যায়!

দ্বিতীয় ইনিংসে ভারতীয় ব্যাটসম্যানদের সংগ্রহ যথাক্রমে- পৃথিবী শাহ (৪), মায়াঙ্ক আগরওয়াল (৯), জসপ্রিত বুমরাহ (২), চেতেশ্বর পূজারা (০), বিরাট কোহলি (৪), আজিঙ্কা রাহানে (০), হনুমা বিহারী (৮), ঋদ্ধিমান সাহা (৪), রবিচন্দ্রন অশ্বিন (০), উমেশ যাদব (৪) এবং মোহাম্মদ শামি (১)। একটা ০ আগে দিয়ে পরে ১ বসিয়ে সংখ্যাগুলো পরপর সাজালে বাংলাদেশের একটা মোবাইল কম্পানির নাম্বার হয়ে যায়।

কেউ যদি নাম্বারটি মিলিয়ে ফেলতে পারেন, তাহলে সে পর্যন্তই থেমে যান। কল করে কাউকে বিরক্ত করা বেআইনী। উল্লেখ্য, অ্যাডিলেড টেস্টে ৮ উইকেটে জয় পেয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। এই জয়ে তারা সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল। প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে যাবেন বাবা হতে চলা অধিনায়ক বিরাট কোহলি। পরবর্তী ম্যাচগুলোতে ভারতের কপালে তাই কী দুঃখ আছে, তা এখন দেখার।