ঢাকা বুধবার, জানুয়ারী ২০, ২০২১

বরিশাল নগরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা


|| প্রকাশিত: 9:19 pm , January 13, 2021

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকার ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম ও পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। এসময় দোকানে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন আহত দোকান মালিক।

মঙ্গলবার দুপুর সোয়া একটায় কলেজ এভিনিউ তার প্রতিষ্ঠিত নুসরা টেলিকমের সামনে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী কাজল তালুকদার ওই এলাকার মৃত মতিউর রহমান তালুকদারের ছেলে। তিনি গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কাজলের মাথার পিছনের অংশে কুপিয়ে রক্তাক্ত করে এবং ডান পায়ে লোহার রড দিয়ে আঘাত করে ভেঙ্গে দেয়।

আহতের ভাই মাসুদ জানান, গত মঙ্গলবার সকাল ১১টার দিকে নুসরা টেলিকমের সামনে এক তরকারি ব্যবসায়ীর সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে একদল দুর্বৃত্তদের হাতাহাতি হয়। এর একপর্যায়ে ব্যবসায়ীকে চড় থাপ্পড় মারা হয়। এসময় উপস্থিত মাসুদ সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করেন। এসময় সন্ত্রাসীরা মাসুদের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার জেরে ওই দিন দুপুর সোয়া একটায় ফের সন্ত্রাসীরা অতর্কিতভাবে মাসুদের ভাই কাজলকে তার দোকান থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মাথার পিছনের অংশে কুপিয়ে আহত করে। পাশাপাশি তার ডান পায়ে লোহার রড দিয়ে আঘাত করে পা ভেঙে দেয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। পরে কাজলের পা ভেঙ্গে গেলে তাৎক্ষণিক হাসপাতালের অর্থোপেডিক বিভাগে প্রেরণ করা হয়।

অবস্থার আরো অবনতি হলে যেকোনো সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
এঘটনায় বুধবার সন্ধ্যায় ফয়সাল ও সাদসহ ১০ /১২ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতের পরিবার।

 

এই বিভাগের আরও খবর
সর্বশেষ