ঢাকা বুধবার, মার্চ ৩, ২০২১

বরিশালে দৈনিক ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


|| প্রকাশিত: 6:44 pm , February 15, 2021

নিজস্ব প্রতিবেদক: বরিশালে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পাঠকপ্রিয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার হল প্রাঙ্গনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস বেলুন উড়িয়ে ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

পত্রিকার বরিশাল প্রতিনিধি এম.কে. রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীরপ্রতিক), শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ ইমানুল হাকিম, শিক্ষাবিদ অধ্যক্ষ মহসিন-উল ইসলাম হাবুল, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এস.এম জাকির হোসেন, সাবেক সহ-সভাপতি কাজী আল মামুন, দৈনিক ভোরের আলো’র সম্পাদক সাইফুর রহমান মিরণ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক আজকাল পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক কে.এম নয়ন, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) মোঃ রাসেল।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ মুক্তিযুদ্ধের স্বপক্ষে ধারাবাহিকভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় দৈনিক ভোরের কাগজ পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি পত্রিকার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। ২৯ বছর শেষ করে ৩০ বছরে পদার্পণ করা এই পত্রিকা গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা ও মানবিকতার মূলমন্ত্রে আজো অবিচল।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এম.আর প্রিন্স ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিল’র সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরোর সিনিয়র রিপোর্টার ও সংগঠক সাঈদ পান্থ, দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদী হাসান, দৈনিক আজকের বরিশাল’র বার্তা সম্পাদক আমিনুল শাহিন, দৈনিক বর্তমান কথা পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান আরিফ হোসেন, দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরোর রিপোর্টার অনিকেত মাসুদ, ভোরের কাগজ পত্রিকার বানারীপাড়া প্রতিনিধি কাওছার হোসেন, বাবুগঞ্জ প্রতিনিধি শফিকুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরও খবর
সর্বশেষ